এলজিইডিতে নিয়োগপ্রাপ্ত ২৩৭ নবীণ প্রকৌশলীকে সংবর্ধনা

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে (এলজিইডি) সম্প্রতি নিয়োগপ্রাপ্ত ২৩৭ জন নবীন প্রকৌশলীকে সংবর্ধনা দিয়েছে দি ইঞ্জিনিয়ার্স ফাউন্ডেশন। মঙ্গলবার রাতে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) অডিটোরিয়ামে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে দি ইঞ্জিনিয়ার্স ফাউন্ডেশনের আহ্বায়ক ও আইইবি’র সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন আইইবি’র কেন্দ্রীয় কাউন্সিলের সদস্য ও এলজিইডির প্রকল্প পরিচালক প্রকৌশলী নজরুল ইসলাম মানিক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর বলেন, দেশ গড়ার কারিগর হচ্ছেন প্রকৌশলীরা। আমাদের প্রকৌশলীরাই তাদের মেধা-শ্রম দিয়ে দেশের উন্নয়ন কার্যক্রম পরিচালনা করে থাকেন। এমন কোনো সেক্টর নেই যেখানে প্রকৌশলীদের হাতের স্পর্শ নেই। প্রতিটি সেক্টরেই প্রকৌশলীরা মেধা দিয়ে কাজ করে থাকেন। যারা নতুন নিয়োগ পেয়েছেন তারা দেশের উন্নয়নে কাজ করে যাবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইইবি’র সাবেক প্রেসিডেন্ট কবির আহমেদ ভূঁইয়া, ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুজ্জামান, আইইবি’র সম্মানী সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন (শীবলু) প্রমুখ।

     More News Of This Category

Our Like Page